বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > আমাদের সম্পর্কে > অ্যাপ্লিকেশন >

দৈনন্দিন জীবনে ব্যবহৃত চ্যানেল লেটার বন্ডারের প্রয়োগ।

দৈনন্দিন জীবনে ব্যবহৃত চ্যানেল লেটার বন্ডারের প্রয়োগ।

2023-11-09

রাস্তায়, আমরা সর্বত্র আলোকিত বিজ্ঞাপন দেখতে পাচ্ছি, যেমন একটি শপিং মলের শিরোনাম, বা একটি দোকানের সাইন ইত্যাদি, এগুলি আমাদের জীবনে নমন মেশিনের ব্যবহার।

  চ্যানেল লেটার নমন মেশিনউদাহরণস্বরূপ, বিজ্ঞাপন অক্ষর, বিলবোর্ড, এলইডি অক্ষর, শিরোনাম অক্ষর ইত্যাদি তৈরির জন্য ব্যবহার করা যেতে পারে।আমরা পারফেক্ট লেজার এর বিভিন্ন মডেল প্রদান করতে পারেন.

   PEL-700এটি একটি ধরনের ডাবল পোল ডাবল আর্ক ডিভাইস সহ তিন-এক-চ্যানেল লেটার নমন মেশিন। এর প্রক্রিয়াকরণ উপাদান প্রস্থ 2-150 মিমি,এবং ধাতু সাইন তৈরীর মেশিনের প্রক্রিয়াকরণ বেধ 1 পর্যন্ত.20 মিমি। মানবিক মানব-কম্পিউটার ইন্টারফেস উন্নত অটোমেশন সরঞ্জাম উত্পাদন স্তরকে অভিব্যক্ত করে, টাচ স্ক্রিন জটিল কম্পিউটারকে প্রতিস্থাপন করে,অফলাইন কাজ উপলব্ধি করে,সহজ অপারেশন,এবং আরো দ্রুত এবং স্থিতিশীল.

    PEL-600Aএর ভিত্তিতেপিইএল-৬০০, সরঞ্জামের কাঠামোটি সুনির্দিষ্ট এবং অর্থনৈতিক, এটি সমস্ত ধরণের অ্যালুমিনিয়াম উপকরণগুলির জন্য পছন্দসই উচ্চ-শেষ সরঞ্জাম (রঙিন অ্যালুমিনিয়াম প্লেট, একক প্রান্ত, ডাবল প্রান্ত ক্রিম্পিং ইত্যাদি) ।এটি 30mm থেকে 128mm পর্যন্ত উপাদান প্রস্থ পরিসীমা জন্য খুব উপলব্ধ. বাঁকানো গ্যালভানাইজড শীট ধাতু এছাড়াও নকশা ফাইল পড়তে পারেন যেমন বিন্যাস যেমন DXF,AI, ইঙ্গিগ্রেভিং ফাইলের সাথে মেলে।