বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > খবর >

সম্পর্কে কোম্পানির খবর এক্রাইলিক স্বয়ংক্রিয় স্লটিং মেশিনের জন্য একটি ম্যানুয়াল গাইড হিসাবে লেজার খোদাই মেশিন ব্যবহার করা হলে এটি কীভাবে ব্যবহার করবেন?

এক্রাইলিক স্বয়ংক্রিয় স্লটিং মেশিনের জন্য একটি ম্যানুয়াল গাইড হিসাবে লেজার খোদাই মেশিন ব্যবহার করা হলে এটি কীভাবে ব্যবহার করবেন?

2019-01-09

এক্রাইলিক স্বয়ংক্রিয় স্লটিং মেশিনের জন্য একটি ম্যানুয়াল গাইড হিসাবে লেজার খোদাই মেশিন ব্যবহার করা হলে এটি কীভাবে ব্যবহার করবেন?

 

ভাস্বর শব্দের প্রান্ত বহন করার জন্য এক্রাইলিক বা পিভিসি-এর মতো প্লাস্টিক সামগ্রী ব্যবহার করে ভাস্বর শব্দের প্রান্তে কাটা একটি সাধারণ পদ্ধতি যেমন অ্যাক্রিলিক ব্লিস্টার অক্ষর এবং পুরো শরীরের আলোকিত শব্দ।রিমের খরচ কম, এটি কাজ করা সহজ এবং যতক্ষণ এটি একটি লেজার খোদাই মেশিন দিয়ে সজ্জিত থাকে ততক্ষণ প্রক্রিয়া করা যেতে পারে।

সর্বশেষ কোম্পানির খবর এক্রাইলিক স্বয়ংক্রিয় স্লটিং মেশিনের জন্য একটি ম্যানুয়াল গাইড হিসাবে লেজার খোদাই মেশিন ব্যবহার করা হলে এটি কীভাবে ব্যবহার করবেন?  0সর্বশেষ কোম্পানির খবর এক্রাইলিক স্বয়ংক্রিয় স্লটিং মেশিনের জন্য একটি ম্যানুয়াল গাইড হিসাবে লেজার খোদাই মেশিন ব্যবহার করা হলে এটি কীভাবে ব্যবহার করবেন?  1

 

যাইহোক, আলোকিত শব্দের প্রান্তে কাটার জন্য এক্রাইলিক বা পিভিসি-এর মতো উপকরণগুলির ব্যবহার একটি বড় অসুবিধা, প্রক্রিয়াকরণের দক্ষতা খুব কম, এটি প্রধানত এতে প্রতিফলিত হয়:

 

1. ভাস্বর শব্দের প্রান্ত সাধারণত ঘন হয়, তাই প্রান্ত ফালা বাঁকানো একটি বড় সমস্যা।যদি এটি স্লটেড না হয়, বাঁকা কোণের কোণটি দেখতে খুব বড় হয়।একই সময়ে, এক্রাইলিকের বিশেষ প্রকৃতির কারণে, বাঁকানোর সময় গরম করার প্রয়োজন হয় এবং যখন নমন স্লটিং ছাড়াই সঞ্চালিত হয়, তখন নমনের অবস্থান সঠিকভাবে নিয়ন্ত্রণ করা কঠিন।

2. যদিও এক্রাইলিক প্রান্তের স্লটিং একটি খুব ভাল পছন্দ, উপযুক্ত এক্রাইলিক প্রান্ত স্ট্রিপিং সরঞ্জামের অভাবের কারণে, এক্রাইলিক স্লটিং কাজটি একটি বড় প্রকল্প।ব্যবহারকারীরা সাধারণত শুধুমাত্র পাশের স্ট্রিপগুলিতে স্ক্রাইবিং ব্যবহার করে এবং তারপর স্লট করতে খোদাইকারী ব্যবহার করে।এটি করার দক্ষতা নিঃসন্দেহে খুব কম।

 

উপরোক্ত বিবেচনার পরিপ্রেক্ষিতে, এবং চীনের পারফেক্ট লেজার গ্রাহকদের অধিকাংশের জোরালো চাহিদার পরিপ্রেক্ষিতে, V1.6 সহায়ক সিস্টেম সফ্টওয়্যারে "এক্রাইলিক এজ স্ট্রিপ স্বয়ংক্রিয় স্লটিং" মডিউলকে একীভূত করে যাতে স্বয়ংক্রিয়ভাবে খাঁজযুক্ত অবস্থান এবং প্রান্তের স্ট্রিপ তৈরি করা যায়। শব্দের রূপরেখা পর্যন্ত।আকার সরাসরি একটি DXF গ্রাফিক হিসাবে আউটপুট, যাতে প্রান্ত ফালা এবং খাঁজ সরাসরি একটি লেজার খোদাই মেশিন ব্যবহার করে খোদাই করা যেতে পারে।এটিতে উচ্চ প্রক্রিয়াকরণ নির্ভুলতা, উচ্চ গতি এবং উচ্চ দক্ষতার সুবিধা রয়েছে।এটি এক্রাইলিক প্রান্তের জন্য একটি অপরিহার্য হাতিয়ার।

 

এই মডিউলটির নির্দিষ্ট ব্যবহার নিম্নরূপ:

1, ফাইল খুলুন

2, কনফিগারেশন কাটা পয়েন্ট

3, অভ্যন্তরীণ এবং বাহ্যিক কোণগুলি তৈরি করুন

4, এক্রাইলিক স্লট স্বয়ংক্রিয়ভাবে স্লটিং পরামিতি এবং আউটপুট সাইড স্ট্রিপ এবং স্লটেড মানচিত্র সেট করুন

 

যখন শুধুমাত্র বাইরের কোণার খাঁজ এবং অভ্যন্তরীণ কোণার খাঁজ নির্বাচন করা হয়, তখন শুধুমাত্র মিলিং খাঁজের লাইন সেগমেন্ট তৈরি হয়।প্রান্ত ফ্রেম আয়তক্ষেত্র নয়, যাতে সমস্ত slotted সেগমেন্ট নির্বাচন করা যেতে পারে, এবং খাঁজ গভীরতা খোদাই করা সেট করা হয়;

সর্বশেষ কোম্পানির খবর এক্রাইলিক স্বয়ংক্রিয় স্লটিং মেশিনের জন্য একটি ম্যানুয়াল গাইড হিসাবে লেজার খোদাই মেশিন ব্যবহার করা হলে এটি কীভাবে ব্যবহার করবেন?  2

 

যখন শুধুমাত্র সাইডবার আয়তক্ষেত্র নির্বাচন করা হয়, শুধুমাত্র সাইডবার আয়তক্ষেত্র তৈরি হয়।

গভীরতা সেট করা এবং খোদাই করা এবং একটি একক প্রান্তের ফালা কাটা সহজ

 

যখন অভ্যন্তরীণ এবং বাইরের কোণার সিরিয়াল নম্বর শনাক্তকারী নির্বাচন করা হয়, তখন প্রতিটি স্লটেড অবস্থানের অভ্যন্তরীণ এবং বাইরের কোণার পয়েন্টগুলির ক্রমিক সংখ্যার পাশাপাশি রূপরেখার একটি থাম্বনেইল তৈরি হয়।এই বিকল্পটি প্রান্ত অনুসন্ধান এবং প্রান্ত বারের অবস্থানের জন্য ব্যবহৃত হয়।

যখন শুধুমাত্র বাইরের কোণার স্লট এবং অভ্যন্তরীণ কোণার স্লট নির্বাচন করা হয়, তখন আউটপুট লাইন সরাসরি নির্বাচন এবং খোদাই করা যেতে পারে।

 

যখন শুধুমাত্র সাইডবার আয়তক্ষেত্র নির্বাচন করা হয়, শুধুমাত্র সাইডবার আয়তক্ষেত্র তৈরি হয়, যা গভীরতা নির্ধারণ এবং প্রতিটি প্রান্ত খোদাই করার জন্য সুবিধাজনক।

যখন অভ্যন্তরীণ এবং বাইরের কোণার নম্বর সনাক্তকরণ নির্বাচন করা হয়, তখন আউটলাইনের একটি থাম্বনেইল এবং প্রতিটি স্লটেড অবস্থানের অভ্যন্তরীণ এবং বাইরের কোণার পয়েন্টগুলির একটি ক্রমিক নম্বর তৈরি হয়।এই বিকল্পটি প্রান্ত অনুসন্ধান এবং প্রান্ত বারের অবস্থানের জন্য ব্যবহৃত হয়।