বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি >

খবর

সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা ফাইবার লেজার মার্কিং মেশিনের কি নিয়মিত ভিত্তিতে

ফাইবার লেজার মার্কিং মেশিনের কি নিয়মিত ভিত্তিতে "বডি চেক" করা দরকার?

  ফাইবার লেজার মার্কিং মেশিন উচ্চ প্রযুক্তির নির্ভুলতা যন্ত্রের অন্তর্গত।এটি আমাদের নিয়মিত হাসপাতালে যাওয়ার মতোই।এটিকে প্রতিবার একবারে পূর্ণ-শরীরের পরীক্ষা করা দরকার, যাতে মেশিনের ব্যবহার এবং জীবন বর্ধিত করা নিশ্চিত করা যায়, তাই ব্যবহারকারীদের জন্য দৈনিক রক্ষণাবেক্ষণ পরিষ্কার করা অপরিহার্য হয়ে ওঠে। তাহলে, সিএনসি ফাইবার লেজার মার্কিং মেশিন কীভাবে বজায় রাখা যায়?   লেজার এচার তার নিজস্ব বৈশিষ্ট্যের কারণে দীর্ঘ সময়ের জন্য বাতাসের সংস্পর্শে থাকে।দীর্ঘ সময় পরে, সার্কিট বোর্ডে ধুলো জমা করা সহজ।সময়মতো পরিষ্কার না করলে সার্কিট শর্ট সার্কিট হতে পারে।পরিষ্কার করার উপায় হল কন্ট্রোলারের শক্তি বন্ধ করা, কেসের কভারটি খুলুন এবং ভিতরের ধুলো উড়িয়ে দিন।প্রতিদিনের ব্যবহারে চ্যাসিসের বাইরে ডাস্টপ্রুফ কাজের প্রতি আপনার আরও মনোযোগ দেওয়া উচিত।   ফাইবার লেজার মার্কিং হেড প্রধানত একটি রৈখিক গাইড এবং একটি মোটর দ্বারা গঠিত।যেহেতু গাইড রেল প্রক্রিয়া করার জন্য সরাসরি ওয়ার্কপিসটির মুখোমুখি হয়, তাই চিহ্নিতকরণ প্রক্রিয়া চলাকালীন ওয়ার্কপিস দ্বারা উত্পন্ন ধ্বংসাবশেষ এবং সাইটের পরিবেশে ধুলোগুলি গাইড রেলের সাথে লেগে থাকতে পারে এবং গাইড রেলটি দীর্ঘ সময়ের পরে সহজেই পরা হয়। সময়এড়ানোর পদ্ধতি হল নিয়মিতভাবে পেট্রল দিয়ে গাইড রেল পরিষ্কার করা, এবং তারপর শুকানোর পরে যথাযথ পরিমাণে লুব্রিকেটিং তেল যোগ করা।এই কাজটি প্রতি দুই সপ্তাহে একবার সুপারিশ করা হয়।একই সময়ে, এটি লক্ষ করা উচিত যে পরিষ্কার এবং রিফুয়েলিংয়ের প্রক্রিয়াতে, টাইমিং বেল্টে তেল যুক্ত করা এড়ানো উচিত। নিয়মিতভাবে XY অক্ষের টাইমিং বেল্টের টান পরীক্ষা করুন (প্রতি তিন মাসে একবার)।মার্কিং হেডের সিলিন্ডার হেড পরিষ্কার রাখুন, সিলিন্ডার বা তামার হাতা ধুলো, লোহার ফাইলিং ইত্যাদি প্রবেশ করতে দেবেন না।প্রতিদিন ব্যবহারের আগে লুব্রিকেটিং তেল যোগ করুন।সুই পরিধান মেরামত করা যেতে পারে, বাম দিকে সুই হাতা screwing এবং সুই এবং রিটার্ন স্প্রিং অপসারণ করার জন্য রাবার gasket বের করে সুই অপসারণ;স্ট্রোক সুইচে তেল এবং লোহার স্ক্র্যাপ অনুমোদিত নয়;সংকুচিত বায়ু প্রযুক্তিগত প্রয়োজনীয়তা উল্লিখিত স্পেসিফিকেশন পূরণ করা উচিত.   আরো তথ্যের জন্য যোগাযোগ করুনপারফেক্ট লেজার ফাইবার লেজার মার্কিং মেশিন.  
2019-05-15
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা পোশাক শিল্পে লেজার মার্কিং মেশিনের প্রয়োগ

পোশাক শিল্পে লেজার মার্কিং মেশিনের প্রয়োগ

  সমৃদ্ধ এবং বৈচিত্র্যময় জীবন পোশাক শিল্পের বিকাশকে উদ্দীপিত করে।সাধারণ পোশাক আর মানুষের চাহিদা মেটাতে পারে না।সুন্দর নিদর্শন এবং অপ্রচলিত প্রবণতা উপাদান ধীরে ধীরে দৈনন্দিন পোশাক যোগ করা হয়. নিখুঁত লেজার লেজার মার্কিং মেশিন পোশাকের জন্য মানুষের উচ্চ প্রয়োজনীয়তা মেটাতে ডিজাইন করা হয়েছে।পোশাক প্রক্রিয়াকরণে লেজার মার্কিং মেশিনের সুবিধাগুলি নিম্নরূপ: 1. উন্নত লেজার সরঞ্জাম এবং প্রযুক্তি প্রবর্তন, ছোট লেজার মার্কিং মেশিন দীর্ঘ সময়ের জন্য কাজ করতে পারে, এবং প্রক্রিয়াকরণের গতি দ্রুত, যা সাধারণ মেশিনের তুলনায় 2~3 গুণ।এটি বড় বিন্যাসে, উচ্চ গতি এবং উচ্চ নির্ভুলতায় কাজ করতে পারে।   2. লেজার মার্কিং মেশিন সম্পূর্ণরূপে ডেনিম প্রক্রিয়াকরণের জটিল প্রক্রিয়াকে প্রতিস্থাপন করে, যেমন নিমজ্জন, ফোস্কা, বালি ধোয়া এবং অন্যান্য কষ্টকর প্রক্রিয়া।সস্তা ফাইবার লেজার মার্কিং মেশিন ঐতিহ্যগত প্রক্রিয়া শ্রম এবং সময় উপযোগী দ্রব্যের ত্রুটিগুলি সমাধান করে, ব্যাপকভাবে উত্পাদন দক্ষতা উন্নত করে। 3. কিছু লেজার মার্কিং মেশিন, যেমন জিন্স লেজার মার্কিং মেশিন, উচ্চ-শক্তির লেজার গৃহীত হয়, যাতে ডেনিম ফ্যাব্রিকের পৃষ্ঠের রঞ্জক বাষ্পীভূত বা বিবর্ণ হয়ে যায়, একটি স্থায়ী চিহ্ন রেখে একটি অ-বিবর্ণ চিত্র প্যাটার্ন গঠন করে, গ্রেডিয়েন্ট ফুলের আকৃতি এবং বিভিন্ন ডেনিম কাপড়ের উপর অন্যান্য প্রভাব।এটি ডেনিমে ফ্যাশন এবং সৌন্দর্যকে ব্যাপকভাবে যুক্ত করে।   লেজার মার্কিং মেশিন সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে ক্লিক করুনপারফেক্ট লেজার লেজার মার্কিং মেশিন.
2019-05-08
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা কিভাবে একটি খরচ-কার্যকর ফাইবার লেজার কাটার চয়ন করুন

কিভাবে একটি খরচ-কার্যকর ফাইবার লেজার কাটার চয়ন করুন

  আমরা সবাই জানি, ফাইবার লেজার কাটার বিভিন্ন ধাতব প্লেট বা পাইপ কাটা, খোদাই এবং চিহ্নিতকরণের প্রক্রিয়াকরণের জন্য উপযুক্ত, এবং স্টেইনলেস স্টিল প্লেট, কার্বন স্টিল প্লেট, গ্যালভানাইজড শীটগুলির মতো ধাতব উপকরণগুলির প্রক্রিয়াকরণের জন্যও উপযুক্ত। পাতলা অ্যালুমিনিয়াম/পাতলা কপার প্লেট।যেহেতু উহান একটি বিখ্যাত বিশ্ব বিখ্যাত প্রক্রিয়াকরণ শহর, বিশেষ করে বিভিন্ন ধাতব শিল্পের বিকাশ, তাই উহানে একটি সাশ্রয়ী ফাইবার কাটার চয়ন করা বিশেষত সহজ।স্টেইনলেস ফাইবার লেজার কাটিয়া মেশিন লেজার প্রযুক্তির উন্নয়নে একটি বিস্ময়কর কাজ।লেজার প্রযুক্তির দ্রুত অগ্রগতি সামাজিক প্রক্রিয়াকরণ শিল্পের বিকাশকে দ্রুত প্রচার করেছে। কিভাবে একটি খরচ কার্যকর ফাইবার লেজার কর্তনকারী চয়ন?আমি বিশ্বাস করি যে এই সমস্যাটি দীর্ঘকাল ধরে প্রক্রিয়াজাতকরণ নির্মাতাদের জর্জরিত করেছে।উপযুক্ত মূল্য এবং উচ্চ কর্মক্ষমতা সহ লেজার সরঞ্জাম নির্বাচন করা প্রয়োজন, এবং তাদের নিজস্ব প্রক্রিয়াকরণের চাহিদা মেটাতে এবং প্রতিযোগিতার উন্নতি করতে, তাই অনেক লোক জানে না কিভাবে একটি আদর্শ লেজার সরঞ্জাম চয়ন করতে হয়।বাজারে বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন ধরণের ফাইবার লেজার কাটার রয়েছে।কিভাবে একটি ভাল কর্মক্ষমতা, সাশ্রয়ী মূল্যের, ভাল বিক্রয়োত্তর সেবা নির্বাচন করা কঠিন.   কখনও কখনও, দাম ব্যয়বহুল কিন্তু বিক্রয়োত্তর পরামর্শ রাখতে পারে না।ব্যবহারকারী শুধুমাত্র অনেক টাকা খরচ করবে কিন্তু ফসল খুব কম।দাম ভালো, কিন্তু যন্ত্রপাতির মান ভালো নয়।ব্যবহারকারী অর্থ অপচয় করে এবং মানব সম্পদ ব্যবহার করে।অতএব, কিভাবে উচ্চ মানের লেজার কর্তনকারী চয়ন ব্যবহারকারীদের জর্জরিত করা হয়েছে. পারফেক্ট লেজার 23 বছর ধরে শিল্পের অগ্রভাগে রয়েছে এবং ক্রমাগত বিভিন্ন শিল্পের জন্য উপযুক্ত লেজার কাটার তৈরি করেছে।দ্রুত প্রক্রিয়াকরণের গতি, ভাল বিক্রয়োত্তর পরিষেবা এবং ব্যবহারের কম খরচ নিশ্চিত করে যে পারফেক্ট লেজার একটি সাশ্রয়ী স্টেইনলেস ফাইবার লেজার কাটিয়া মেশিন প্রস্তুতকারক।   আরো তথ্যের জন্য যোগাযোগ করুনপারফেক্ট লেজার ফাইবার লেজার কাটার.
2019-05-08
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা Cnc লেজার ওয়েল্ডিং মেশিন দ্বারা কি পণ্য ঝালাই করা যেতে পারে?

Cnc লেজার ওয়েল্ডিং মেশিন দ্বারা কি পণ্য ঝালাই করা যেতে পারে?

Cnc লেজার ওয়েল্ডিং মেশিন ছোট অংশে একটি ক্ষুদ্র অংশ গরম করে ঢালাই সম্পূর্ণ করতে উচ্চ-শক্তি লেজার ডাল ব্যবহার করে।বর্তমানে, তার দ্রুত ঢালাই গতি, উচ্চ দক্ষতা, সমতল জোড় এবং সুন্দর চেহারা সহ, চীন শিল্প ঢালাই প্রক্রিয়াকরণে একটি নতুন শিল্প প্রযুক্তিতে পরিণত হয়েছে।সিএনসি লেজার ওয়েল্ডিং মেশিন ব্যাপকভাবে ব্যবহৃত হয়।তবে এখনও অনেকেই জানেন না যে সিএনসি লেজার ওয়েল্ডিং মেশিনটি কী ধরণের পণ্য ঝালাই করতে পারে।নিখুঁত লেজার নিম্নলিখিত হিসাবে একটি বিস্তারিত ভূমিকা উপস্থাপন করতে চাই.   1.মোবাইল ফোন অংশ ইলেকট্রনিক্স শিল্প   চায়না লেজার ওয়েল্ডিং মেশিন মোবাইল ফোনের যন্ত্রাংশে মাইক্রো-ওয়েল্ডিং প্রক্রিয়াকরণ উপলব্ধি করতে পারে।উচ্চ-স্থিতিশীলতা লেজার আউটপুট সহ, সিএনসি লেজার ওয়েল্ডিং মেশিন মোবাইল ফোনের মতো ইলেকট্রনিক পণ্যগুলিতে বিভিন্ন ধাতব অংশ ঝালাই করতে পারে এবং ঢালাই দৃঢ় এবং বিকৃতি ঘটায় না।   2.অটোমোটিভ শিল্প   লেজার ওয়েল্ডিং প্রযুক্তির দ্রুত বিকাশের সাথে, শিল্প লেজার ওয়েল্ডার উত্পাদন লাইনগুলি অটোমোবাইল উত্পাদন শিল্পে বৃহৎ আকারে প্রয়োগ করা হয়েছে এবং অটোমোবাইল উত্পাদন শিল্পের অন্যতম গুরুত্বপূর্ণ চেইন হয়ে উঠেছে।   3.হার্ডওয়্যার বাথরুম পণ্য ঢালাই   আজকাল, স্যানিটারি পণ্যের প্রয়োজনীয়তা বেশি হয়ে উঠছে।ব্যবহারকারীদের তাদের ঝরনা বেসিনের জন্য উচ্চতর প্রয়োজনীয়তা রয়েছে।সিএনসি লেজার ওয়েল্ডিং মেশিন প্রয়োগ করে ওয়েল্ডিং প্রভাব মসৃণ এবং সুন্দর হবে।   4.ধাতু ছাঁচ   লেজার ঢালাই প্রযুক্তি প্রায়শই ছাঁচের পরিধান মেরামতের জন্য ব্যবহৃত হয়।শিল্প লেজার ওয়েল্ডারের একটি ছোট জোড় প্রস্থ এবং একটি ছোট তাপ প্রভাবিত অঞ্চল রয়েছে।ছাঁচ মেরামত করার পরে কোন বিকৃতি বা ছিদ্র ঘটবে না।সিএনসি লেজার ওয়েল্ডিং মেশিন এবং কম্পিউটার প্রযুক্তির সংমিশ্রণ অটোমেশনের ডিগ্রি বাড়ায় এবং ছোট এবং সুনির্দিষ্ট এলাকায় সুনির্দিষ্ট ঢালাই সক্ষম করে। শিল্প লেজার ওয়েল্ডারগুলি বিভিন্ন ধাতু যেমন অ্যালুমিনিয়াম অ্যালো এবং কপার অ্যালয়, পিতল, ইস্পাত, তামা ফয়েল এবং অ্যালুমিনিয়াম ইত্যাদি ঢালাই করার জন্য ব্যবহার করা যেতে পারে।
2019-04-29
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা পারফেক্ট লেজার আপনাকে দেখায় কেন ক্যাবল মার্কিং এর জন্য ফাইবার মার্কিং মেশিন বেছে নেবেন

পারফেক্ট লেজার আপনাকে দেখায় কেন ক্যাবল মার্কিং এর জন্য ফাইবার মার্কিং মেশিন বেছে নেবেন

  সাম্প্রতিক বছরগুলিতে, চীনের অর্থনীতির দ্রুত বিকাশের সাথে, তার এবং তারের শিল্পও বেড়েছে।2017 সালে, চীনের তার ও তারের শিল্প 1.2 ট্রিলিয়ন ইউয়ানে পৌঁছেছে, যা 2016 সালের একই সময়ের তুলনায় 6.3% বৃদ্ধি পেয়েছে। শিল্প বাজারের স্কেল দ্রুত এবং অবিচলিত বৃদ্ধি বজায় রেখেছে এবং তার ও তারের উৎপাদন ও বিক্রয় পরিমাণ অতিক্রম করেছে মার্কিন যুক্তরাষ্ট্র বিশ্বের প্রথম পৌঁছানোর.ওয়্যার এবং তারের চাহিদা বাড়ার সাথে সাথে, দক্ষতা উন্নত করা এবং নির্মাতাদের জন্য খরচ কমানো জরুরি।অনেক নির্মাতারা নতুন উত্পাদন প্রক্রিয়া খুঁজছেন. একটি উদাহরণ হিসাবে তারের পৃষ্ঠ চিহ্নিতকরণ প্রক্রিয়া নিন।আসল কালি প্রিন্টিং ফাইবার মার্কিং মেশিন দ্বারা প্রতিস্থাপিত হয়েছে। ফলস্বরূপ, উৎপাদন দক্ষতা, প্রক্রিয়াকরণের প্রভাব এবং উৎপাদন খরচ সবই উন্নত হয়েছে।   ভোগ্য খরচ   কালি কোডিং মেশিন: একটি কালি জেট প্রিন্টারের জন্য ভোগ্যপণ্যের মূল্য প্রতি বছর 3,000-7,000 ডলার।একটি মাঝারি আকারের এন্টারপ্রাইজ প্রতি বছর কালি কেনার জন্য 70,000 থেকে 90,000 বা তারও বেশি অর্থ প্রদান করবে। ফাইবার মার্কিং মেশিন: কোন ব্যবহারযোগ্য খরচ নেই।   অপারেশন ঘন্টা   কালি কোডিং মেশিন: কাজের পরিবেশ এবং তাপমাত্রা এবং আর্দ্রতার পরিবর্তন দ্বারা প্রভাবিত, কালি পথ এবং অগ্রভাগ ব্লক করা সহজ যা উচ্চ ব্যর্থতার হার এবং সংক্ষিপ্ত পরিষেবা জীবন নিয়ে যায়।   ফাইবার মার্কিং মেশিন: এটি 24 ঘন্টা স্থিতিশীল এবং অবিচ্ছিন্ন উত্পাদন উপলব্ধি করতে পারে এবং লেজার অংশ চিহ্নিতকরণের পরিষেবা জীবন 100,000 ঘন্টারও বেশি পৌঁছাতে পারে।   গতি চিহ্নিতকরণ   কালি কোডিং মেশিন: ম্যানুয়াল বা যান্ত্রিক অপারেশন প্রয়োগ করে, এটি অক্ষর চিহ্নিতকরণের 1 বা তার বেশি লাইন অর্জন করতে পারে, গতি তুলনামূলকভাবে ধীর।   ফাইবার মার্কিং মেশিন: এটি কম্পিউটার ইন্টিগ্রেটেড বুদ্ধিমান অপারেশন গ্রহণ করে এবং স্বয়ংক্রিয় খাওয়ানো, স্বয়ংক্রিয় চিহ্নিতকরণ এবং স্বয়ংক্রিয় উপাদান স্টোরেজ, সময় বাঁচাতে পারে।লেজার চিহ্নিতকরণ এবং খোদাই গতি দ্রুত।   মজুরী কালি কোডিং মেশিন: ইঙ্ক জেট প্রিন্টারে অনেক প্রক্রিয়া রয়েছে।কালি ক্রমাগত যোগ করা উচিত এবং রক্ষণাবেক্ষণের জন্য অগ্রভাগগুলি ঘন ঘন পরিষ্কার করা উচিত এবং ভোগ্য সামগ্রীর সঞ্চয় সীমিত।   ফাইবার মার্কিং মেশিন: লেজারের অংশ চিহ্নিতকরণ ফ্লাইতে স্বয়ংক্রিয় অনলাইন চিহ্নিতকরণ উপলব্ধি করতে পারে এবং প্রক্রিয়াগুলি হ্রাস করতে পারে।আপগ্রেড করার মাধ্যমে, চিহ্নিতকরণ ক্রমাগত পরিবর্তন করা যেতে পারে।স্টোরেজ পরিমাণ বড়.আরও কী, ম্যানুয়াল রক্ষণাবেক্ষণের প্রয়োজন নেই এবং অপারেশনটি সহজ এবং সুবিধাজনক।   একটি উন্নত মার্কিং ডিভাইস হিসাবে, পারফেক্ট লেজারের ফাইবার মার্কিং মেশিন তার অসংখ্য সুবিধার কারণে ঐতিহ্যবাহী মার্কিং সরঞ্জাম প্রতিস্থাপন করছে এবং তার এবং তারের নির্মাতাদের জন্য একটি চমৎকার পছন্দ হয়ে উঠেছে।   আরও তথ্যের জন্য, পারফেক্ট লেজারে ক্লিক করুনফাইবার মার্কিং মেশিন.
2019-04-29
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা পাতলা ইস্পাত লেজার কাটিয়া মেশিনের গুরুত্ব

পাতলা ইস্পাত লেজার কাটিয়া মেশিনের গুরুত্ব

  বাজারে পাতলা ইস্পাত শীট ক্রমবর্ধমান ব্যবহারের কারণে, পাতলা ইস্পাত শীট প্রক্রিয়াকরণ শিল্পে বিশেষ মনোযোগ দেওয়া হয়েছে।পাতলা ইস্পাত শীটগুলি সাধারণত 3 মিমি-এর বেশি পুরুত্বের নয় এমন স্টিলের শীটগুলিকে বোঝায়, যেমন কালো লোহার শীট এবং গ্যালভানাইজড স্টিল শীট (সাদা লোহার চাদর)।আমরা সবাই জানি, ব্যাপক মূল্য, জীবন, প্রক্রিয়াকরণ, ইত্যাদি দিকগুলিতে, ইস্পাত শীটগুলি অটোমোবাইল যন্ত্রাংশ, বৈদ্যুতিক সরঞ্জাম, কৃষি যন্ত্রপাতি, বাথরুমের পাত্র এবং এর মতো ব্যাপকভাবে ব্যবহৃত হয়। উদাহরণস্বরূপ, যখন উপাদানটি কাটা হয়, তখন পৃষ্ঠটি সমতল এবং মসৃণ হওয়া প্রয়োজন, বেধটি অভিন্ন হওয়া উচিত এবং কোনও ফাটল বা বাধা থাকা উচিত নয়।এই সময়ে, চাদর কাটা মেশিনের গুরুত্ব স্বতঃসিদ্ধ।সময়ের ছন্দের সাথে তাল মিলিয়ে এবং উচ্চ প্রযুক্তি ও আধুনিকতার সংমিশ্রণ ব্যবহার করলেই আমরা বর্তমান পরিস্থিতি অনুযায়ী ব্যবহারকারীদের চাহিদা মেটাতে পারি।পাতলা ইস্পাত লেজার কাটিয়া মেশিন ব্যবহারের ক্ষেত্রেও একই কথা। এর সাশ্রয়ী মূল্যের কারণে, উচ্চতর কর্মক্ষমতা, সহজ উত্পাদন ইত্যাদির কারণে, পাতলা ইস্পাত ব্যাপকভাবে ব্যবহৃত হয়েছে।ঐতিহ্যগত পাতলা ইস্পাত কাটিয়া মেশিনের তুলনায়, লেজার সরঞ্জামের দক্ষতা উচ্চতর এবং ভাল।   যখন লেজার কাটিং মেশিন, লেজার মার্কিং মেশিন এবং অন্যান্য সরঞ্জাম প্রচলিত হয়, তখন এটি লেজার সরঞ্জামের জনপ্রিয়তা প্রমাণ করার জন্য যথেষ্ট।লেজার মার্কিং মেশিন, সিরামিক লেজার প্রিন্টার, স্বয়ংক্রিয় ফিডিং লেজার কাটিং মেশিন এবং পাতলা ইস্পাত লেজার কাটিং মেশিনের মতো ইলেকট্রনিক উপাদানগুলির জন্য লেজার সরঞ্জামগুলি ব্যবহারকারীদের দ্বারা ব্যাপকভাবে গৃহীত হয়েছে এবং উদ্যোগের উত্পাদনে ব্যাপকভাবে বিনিয়োগ করেছে।
2019-04-11
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা সিএনসি মেটাল লেজার কাটিং প্রসেসিং-এ সম্ভাব্য দোষের ঘটনা এবং সমাধান

সিএনসি মেটাল লেজার কাটিং প্রসেসিং-এ সম্ভাব্য দোষের ঘটনা এবং সমাধান

  সিএনসি মেটাল লেজার কাটিংয়ের প্রক্রিয়াকরণের সময়, এটি হঠাৎ স্বয়ংক্রিয়ভাবে পুনরায় সেট হয়ে যায় এবং ধাতব কাটার মেশিনটি মূল পয়েন্টে ফিরে আসে।মাঝখানে স্টপ, লিক এবং বিশৃঙ্খলা রয়েছে।এই সময়ে, আতঙ্কিত হবেন না।ত্রুটি দূর করতে দয়া করে নীচের পদ্ধতিটি সাবধানে অনুসরণ করুন। সমস্যার কারণ:   প্রধান কারণ হল কন্ট্রোল প্যানেল বা তারের সংযোগের তারটি ঢিলেঢালা, মাদারবোর্ড বা গ্রাউন্ডিং ওয়্যার অবিশ্বস্ত, এবং সামান্য উচ্চ ভোল্টেজ ইগনিশনে একটি ত্রুটি রয়েছে।বর্জনের পদ্ধতি:   1. মেটাল কাটারের গ্রাউন্ডিং অবস্থা পরীক্ষা করুন এবং গ্রাউন্ড ওয়্যার স্ট্যান্ডার্ড পর্যন্ত আছে কিনা তা পরিমাপ করুন (গ্রাউন্ডের প্রতিরোধ 5 ওহমের বেশি হওয়া উচিত নয়)।প্রাসঙ্গিক মান পূরণের জন্য গ্রাউন্ড ওয়্যার পরিবর্তন করা প্রয়োজন।   2. সংযোগের তারটি আলগা কিনা বা কন্ট্রোল প্যানেলের বোতামটি খারাপ যোগাযোগে আছে কিনা তা পরীক্ষা করুন৷   3. মেটাল কাটার মেশিনটি অবস্থানে আছে কি না।   4. কম্পিউটারে স্ক্রিন সেভার বা পাওয়ার সেভ মোড (যেমন সিস্টেম হাইবারনেশন বা কম্পিউটার বন্ধ করা) সেট করা আছে কিনা তা পরীক্ষা করুন, উপরের সেটিংস বাতিল করুন এবং "কখনই না" এ পরিবর্তন করুন।   5. নিখুঁত লেজারের মেটাল কাটার সফ্টওয়্যার সেট "কোন আউটপুট" বা খোদাই মোডের মতো সেটিং নেই কিনা তা পরীক্ষা করুন।   6. গ্রাফিক্সে ত্রুটি সংশোধন করতে আসল গ্রাফিক্সে ত্রুটি আছে কিনা পরীক্ষা করুন, যেমন ক্রস, আনক্লোজড, মিসিং স্ট্রোক ইত্যাদি।আবার আউটপুট পরীক্ষা করুন।   7. আপনি যদি Wentai আউটপুট ব্যবহার করেন, পাথ গণনা স্বাভাবিক কিনা তা পরীক্ষা করুন।পুনরায় নিবন্ধন করুন বা Wentai ইনস্টল করুন, কখনও কখনও আপনাকে সিস্টেমটি পুনরায় ইনস্টল করতে হবে।   8. যদি অন্য ফরম্যাটে গ্রাফিক আউটপুটে কোন সমস্যা না থাকে, তাহলে এটি নির্দেশ করে যে গ্রাফিকটি ভুল, এবং আপনাকে গ্রাফিকটি পুনরায় আউটপুট বা পুনরায় তৈরি করতে হবে।   9. লেজার টিউব বা লেজার পাওয়ার সাপ্লাইতে একটি স্পার্ক আছে কিনা তা পরীক্ষা করুন। 10. সিএনসি মেটাল লেজার কাটিয়া মেশিনের সমস্যা এখনও বিদ্যমান থাকলে, মাদারবোর্ড এবং কম্পিউটার পরীক্ষা প্রতিস্থাপন করুন।
2019-04-11
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা একটি রেঞ্জ হুডে লেজার ঢালাই সরঞ্জামের প্রয়োগ

একটি রেঞ্জ হুডে লেজার ঢালাই সরঞ্জামের প্রয়োগ

  সবাই জানে তৈলাক্ত ধোঁয়ার গন্ধ খুবই ভয়ঙ্কর।আসলে দীর্ঘক্ষণ ধোঁয়ার সংস্পর্শে থাকলে শুধু আমাদের নাকই পাপ হয় না, ত্বকেও আঘাত লাগে।অতএব, পরিসীমা ফণা অনেক পরিবারের দ্বারা পছন্দ করা হয়েছে.বাজারের চাহিদা বৃদ্ধির সাথে সাথে, রেঞ্জ হুডগুলির আরও বেশি সংখ্যক নির্মাতা রয়েছে এবং রেঞ্জ হুডগুলির মানের প্রয়োজনীয়তাগুলি উচ্চতর এবং উচ্চতর হচ্ছে৷অতএব, রেঞ্জ হুডের উপাদানগুলির মধ্যে ঢালাই অত্যন্ত গুরুত্বপূর্ণ। লেজার ওয়েল্ডিং প্রযুক্তিটি উপরের কভার এবং হুডের পাশের প্রাচীরের মধ্যে জয়েন্টটিকে ঢালাই করতে ব্যবহৃত হয়, যার উচ্চ ঢালাই গতি, উচ্চ নির্ভুলতা, স্থিতিশীল গুণমান, সুবিধাজনক অপারেশন এবং সহজ রক্ষণাবেক্ষণের সুবিধা রয়েছে।এটি উত্পাদন লাইনের জন্য উপযুক্ত এবং উচ্চ উত্পাদন দক্ষতা রয়েছে।   স্টেইনলেস স্টীল লেজার ওয়েল্ডিং সরঞ্জাম উচ্চ-শক্তি লেজার রশ্মিকে অপটিক্যাল ফাইবারে যুক্ত করে।দীর্ঘ দূরত্বের ট্রান্সমিশনের পরে, এটি সমান্তরাল মিরর দ্বারা সমান্তরাল আলোতে মিলিত হয় এবং তারপর ঢালাই করার জন্য রেঞ্জ হুডের স্টেইনলেস স্টিল উপাদানের উপর ফোকাস করা হয়।ঢালাই মসৃণ এবং সুন্দর, কালো নয় এবং ঢালাই প্রভাব দৃঢ়।   পারফেক্ট লেজারের লেজার ঢালাই সরঞ্জামের একটি অভিন্ন শক্তি বিতরণ এবং ঢালাই বৈশিষ্ট্যের জন্য প্রয়োজনীয় সর্বোত্তম স্থান রয়েছে।এটি বিভিন্ন ধরণের জটিল ঢালাই, বিভিন্ন ডিভাইসের স্পট ওয়েল্ডিং এবং নমনীয় ট্রান্সমিশন নন-কন্টাক্ট ওয়েল্ডিংয়ের জন্য উপযুক্ত যা স্টেইনলেস স্টিল অ্যাক্সেস করা কঠিন, আরও নমনীয়তার সাথে।আরো তথ্যের জন্য, ক্লিক করুনপারফেক্ট লেজার লেজার ঢালাই সরঞ্জাম.
2019-04-04
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা 20w লেজার মার্কিং মেশিনের দাম কত?

20w লেজার মার্কিং মেশিনের দাম কত?

  পরিধান না হওয়া এবং কম ভোগ্য সামগ্রীর সুবিধাগুলি আরও বেশি সংখ্যক লোককে ফাইবার মার্কিং মেশিন কিনতে বাধ্য করে।ফাইবার মার্কিং মেশিন কেনার সময় প্রথম যে ফ্যাক্টরটি সবাই বিবেচনা করে তা হল দাম।অনেক মানুষ সবসময় মনে করেন যে ফাইবার মার্কিং মেশিনের অনেক নির্মাতারা আছে।সবসময় একটি প্রস্তুতকারক আছে যার পণ্য তুলনামূলকভাবে সস্তা, কিন্তু ফাইবার মার্কিং মেশিনের দাম প্রায়শই পণ্যের গুণমানের সরাসরি প্রতিফলন হয়। এখানে, পারফেক্ট লেজার সবাইকে মনে করিয়ে দেয়: সস্তার পরিবর্তে একটি ভাল ফাইবার মার্কিং মেশিন বেছে নেওয়া আরও গুরুত্বপূর্ণ।দাম কনফিগারেশন নির্ধারণ করে, কনফিগারেশন ফাইবার মার্কিং মেশিনের গুণমান নির্ধারণ করে এবং একটি ভাল ফাইবার মার্কিং মেশিন আমাদের কাজে একটি ভাল অভিজ্ঞতা আনতে পারে।ফাইবার মার্কিং মেশিনের কনফিগারেশন অনুসারে, শক্তিও আলাদা।সাধারণত, 10w, 20w, 30w, 60w এবং অ্যালুমিনা ব্ল্যাকনিংয়ের বিশেষ মডেল রয়েছে এবং প্রতিটি মডেলের দামও আলাদা।তখন লোকেরা ভাববে যে 20w লেজার মার্কিং মেশিন কেনা আমার পক্ষে কতটা উপযুক্ত।   একটি 20w ফাইবার মার্কিং মেশিনের দাম সাধারণত প্রায় 4000 থেকে 5000 ডলার।নির্দিষ্ট মূল্য পণ্যের উপাদান এবং চিহ্নিতকরণ পরিসীমা এবং চিহ্ন গভীরতার উপর প্রয়োজনীয়তার উপর নির্ভর করে।ফাইবার মার্কিং মেশিন প্রস্তুতকারকের ব্র্যান্ড এবং লেজার ব্র্যান্ডও গুরুত্বপূর্ণ।আমদানি করা লেজার ব্যবহার করা হলে দাম তুলনামূলকভাবে বেশি হবে।   পারফেক্ট লেজার কোং, লিমিটেড চীন এবং বিদেশে শিল্প লেজার মেশিনের একটি সুপরিচিত প্রস্তুতকারক।এটি লেজার মার্কিং মেশিন, লেজার ওয়েল্ডিং মেশিন, লেজার কাটিয়া মেশিন, লেজার খোদাই মেশিন, লেজার ক্লিনিং মেশিন এবং আরও অনেক কিছু সরবরাহ করে।আরো তথ্যের জন্য, ক্লিক করুনপারফেক্ট লেজার ফাইবার মার্কিং মেশিন.
2019-04-04
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা নিখুঁত লেজার স্বয়ংক্রিয় প্রান্ত অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন

নিখুঁত লেজার স্বয়ংক্রিয় প্রান্ত অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন

  PEL-600 অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন স্বাধীনভাবে উন্নত এবং পারফেক্ট লেজার দ্বারা উত্পাদিত হয়।এই সিরিজের মেশিনগুলি সারা বিশ্ব জুড়ে জীবনের সকল ক্ষেত্রে পরিষেবা প্রদান করে এবং এর বাজার শেয়ার অনেক এগিয়ে।অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন বিশ্বের 20 টিরও বেশি দেশে ব্যবহারকারীদের মনোযোগ এবং বিশ্বাস জিতেছে।সম্পূর্ণ স্বয়ংক্রিয় প্রান্তের অ্যালুমিনিয়াম নমন মেশিনটি শুধুমাত্র 3 মিটার উন্মুক্ত অক্ষর তৈরি করতে পারে না, তবে বিভিন্ন প্রোফাইল, সীমান্তহীন শব্দ, ইপোক্সি অক্ষর, অসম্পৃক্ত রজন শব্দ, বিভিন্ন ছোট অক্ষর ইত্যাদির জন্যও ব্যবহার করা যেতে পারে। অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন বৈশিষ্ট্য   1) সুবিধাজনক অপারেশন: মেশিনটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় সরঞ্জাম, স্বয়ংক্রিয় খাওয়ানো, স্বয়ংক্রিয় স্লটিং, স্বয়ংক্রিয় নমন;   2) দ্রুত প্রক্রিয়াকরণ: দ্রুত প্রক্রিয়াকরণ গতি, এক ছাঁচনির্মাণ;   3) উচ্চ প্রক্রিয়াকরণ নির্ভুলতা: খাওয়ানোর নির্ভুলতা 0.01 মিমি পৌঁছতে পারে, এবং নমন নির্ভুলতা 0.4° পৌঁছতে পারে;   4) প্রধানত অ্যালুমিনিয়াম টাইপ উপকরণ জন্য ব্যবহৃত: একতরফা অ্যালুমিনিয়াম এবং দ্বি-প্রান্ত অ্যালুমিনিয়াম;   5) শক্তি সঞ্চয়: মোট শক্তি 700 ওয়াট, এবং প্রকৃত শক্তি 700 ওয়াটের কম।   অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন অ্যাপ্লিকেশন ক্ষেত্র   প্রযোজ্য শিল্প: বিজ্ঞাপন শব্দ শিল্প, যেমন উন্মুক্ত শব্দের উৎপাদন, সীমানা শব্দের বিভিন্ন প্রোফাইল, সীমানাহীন শব্দ, ইপোক্সি রজন শব্দ, অসম্পৃক্ত রজন শব্দ, সব ধরনের ছোট অক্ষর ইত্যাদি। অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন সম্পর্কে আরও উত্তেজনাপূর্ণ তথ্য, দয়া করে ক্লিক করুনপারফেক্ট লেজার অ্যালুমিনিয়াম প্রোফাইল নমন মেশিন.  
2019-03-28
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা লেজার চিহ্নিতকরণ সরঞ্জাম পরিবেশে কী অবদান রাখতে পারে

লেজার চিহ্নিতকরণ সরঞ্জাম পরিবেশে কী অবদান রাখতে পারে

  বিশ্বব্যাপী, প্রতি বছর 8 মিলিয়ন টনেরও বেশি প্লাস্টিক সাগরে ফেলা হয়।প্রতি মিনিটে, বিশ্বব্যাপী 1 মিলিয়নেরও বেশি প্লাস্টিকের ব্যাগ ব্যবহার করা হয়।প্রতিটি প্লাস্টিকের ব্যাগের গড় "কর্মজীবন" মাত্র 15 মিনিট, এবং তাদের ক্ষয় হতে 1000 বছর সময় লাগে।প্রাকৃতিকভাবে ক্ষয়প্রাপ্ত প্লাস্টিকের অক্ষমতার কারণে, এটি মানবজাতির এক নম্বর শত্রু হয়ে উঠেছে এবং অনেক প্রাণীর মৃত্যুর ট্র্যাজেডির কারণও হয়েছে।   যাইহোক, শিল্প ক্ষেত্রে, অন্যান্য উপকরণের তুলনায়, প্লাস্টিকের হালকা ওজন, চমৎকার রাসায়নিক স্থিতিশীলতা, চমৎকার বৈদ্যুতিক নিরোধক বৈশিষ্ট্য, ব্যাপক যান্ত্রিক শক্তি বিতরণ এবং উচ্চ নির্দিষ্ট শক্তির সুবিধা রয়েছে, যা এগুলিকে সর্বাধিক ব্যবহৃত প্যাকেজিং উপকরণ করে তোলে।দৈনন্দিন জীবনে ব্যবহার করা হয়।   প্লাস্টিক সামগ্রীর অবক্ষয়ের কারণে পরিবেশগত সমস্যার পাশাপাশি, প্লাস্টিকের প্যাকেজিং চিহ্নিতকরণ দূষণের সমস্যাও নিয়ে আসে যা উপেক্ষা করা যায় না।মূলত, প্লাস্টিক পণ্যের ট্রেডমার্ক, বার কোড এবং সিরিয়াল নম্বরগুলি সাধারণত প্রিন্টিং, লেবেলিং, হট স্ট্যাম্পিং এবং সঙ্কুচিত প্যাকেজিং, বা সরাসরি প্লাস্টিকের পৃষ্ঠে যান্ত্রিক প্রক্রিয়াকরণের মাধ্যমে প্রক্রিয়া করা হয়।এই পদ্ধতিটি শুধুমাত্র অকার্যকর নয়, তবে ভোগ্যপণ্যের ব্যবহারও প্রয়োজন।উচ্চতর, প্রক্রিয়াকরণের সময় দূষণের মাত্রা গুরুতর।   2017 সালে, চীনে প্লাস্টিক পণ্যের মোট উৎপাদন ছিল 75.155 মিলিয়ন টন, যা বছরে 3.4% বেশি।প্লাস্টিক সামগ্রীর প্রয়োগের পরিসরের প্রসারের সাথে, উপকরণগুলির চিহ্নিতকরণ পদ্ধতিও আপডেট করা হয়েছিল, এবং ঐতিহ্যগত কালি কোডিংকে আরও উন্নত লেজার চিহ্নিত সরঞ্জামগুলিতে আপগ্রেড করা হয়েছিল।   লেজার মার্কিং সরঞ্জামগুলি লেজার রশ্মির মাধ্যমে প্লাস্টিক পণ্যগুলিতে বিপুল শক্তি সংগ্রহ করে, যাতে কিছু লোগো, গ্রাফিক্স, প্রস্তুতকারকের তথ্য, পণ্যের প্যারামিটার এবং প্লাস্টিকের ব্যবহারের জন্য নির্দেশাবলী দক্ষতার সাথে চিহ্নিত করা যায়, যা উচ্চ ঐতিহ্যবাহী কালি জেট কোডিংকে অতিক্রম করে।দূষণ, উচ্চ ভোগ্যপণ্য, উচ্চ ব্যর্থতা, উচ্চ রক্ষণাবেক্ষণ এবং সহজ নির্মূলের মতো বেশ কয়েকটি প্রধান সমস্যা প্লাস্টিকের বাজারে অপরিহার্য প্রক্রিয়াকরণ সরঞ্জাম হয়ে উঠেছে।   লেজার চিহ্নিতকরণ সরঞ্জামের জন্য আরও তথ্য, অনুগ্রহ করে ক্লিক করুনপারফেক্ট লেজার লেজার চিহ্নিতকরণ সরঞ্জাম.
2019-03-28
আরও পড়ুন
সম্পর্কে সর্বশেষ কোম্পানির মামলা ট্রেডমার্ক লেজার কাটিং মেশিনের বাজার

ট্রেডমার্ক লেজার কাটিং মেশিনের বাজার

  একটি ট্রেডমার্ক একটি পণ্যের উত্পাদক বা অপারেটর দ্বারা পণ্যের উত্সের পার্থক্য করার জন্য পণ্যগুলির মধ্যে ব্যবহার করা হয় যা এটি উত্পাদন করে, উত্পাদন করে, প্রক্রিয়া করে বা বিতরণ করে।এটি শব্দ, গ্রাফিক্স, অক্ষর, সংখ্যা ইত্যাদির মতো অভিব্যক্তির সংমিশ্রণ, বিশেষ রঙের সাথে, যার উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রয়েছে। এতে কোন সন্দেহ নেই যে এটি আধুনিক অর্থনীতির পণ্য।   আজকাল, অনেক পোশাক, ব্যাগ এবং প্লাশ অলঙ্কারগুলি সাধারণ কিন্তু সূক্ষ্ম ট্রেডমার্ক দিয়ে তৈরি হয়, যা সূচিকর্ম বা বোনা হয়।   ট্রেডমার্ক লেজার কাটিয়া মেশিন কিছু লোকের কাছে পরিচিত নাও হতে পারে।যাইহোক, এটির ব্যবহারের হার বৃদ্ধির কারণে, আমাদের এখানে ট্রেডমার্ক লেজার কাটিং মেশিন এবং বাজারে এর ভূমিকা কী তা পরিচয় করিয়ে দিতে হবে।   এন্টারপ্রাইজ এবং বণিকদের জড়িত পেটেন্ট সমস্যাগুলির কারণে, ট্রেডমার্ক পণ্যগুলির উপর একটি প্রতিরক্ষামূলক প্রভাব ফেলে।অতএব, ট্রেডমার্ক লেজার কাটিয়া মেশিনের বিকাশ এবং ব্যবহার বর্তমান যুগের প্রয়োজনীয়তার সাথে সঙ্গতিপূর্ণ।এই উন্নত লেজার সরঞ্জামের মাধ্যমে, এটি এন্টারপ্রাইজ ব্যবসায়ীদের ট্রেডমার্ক রক্ষা করতে এবং তাদের পণ্যগুলিকে রক্ষা করতে সহায়তা করতে পারে। বিপরীত লিঙ্গের প্যাটার্নের কাটিং আরও ভালভাবে সমাধান করার জন্য, ক্যামেরা ফাংশন সহ একটি ক্যামেরা লেজার কাটিং মেশিন সম্প্রতি বাজারে এসেছে, উচ্চ-সম্পন্ন ডিএসপি প্রযুক্তি এবং বিশ্বের শীর্ষস্থানীয় ক্যামেরা পজিশনিং ইমেজ শনাক্তকরণ সিস্টেম ব্যবহার করে।সুতরাং, যদিও এটি একটি নিয়মিত বৃত্তাকার বা বর্গাকার অ্যাপ্লিকে নয়, লেজার রশ্মিটি সঠিকভাবে সনাক্ত করতে পারে এবং কম্পিউটারের চিত্রটি বোঝার সাথে সাথে সুনির্দিষ্ট কাটিং সম্পাদন করতে পারে।   ট্রেডমার্ক লেজার কাটিয়া মেশিনের উপরোক্ত সুবিধার কারণে, এটি ধীরে ধীরে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে এবং আরও বেশি ব্যবসা এটি ব্যবহার করতে শুরু করেছে।ট্রেডমার্ক লেজার কাটিং মেশিনের কারণে এটি বাজারের উন্নয়নকে আরও ভালভাবে স্থিতিশীল করতে পারে, কোম্পানির নিজস্ব সুরক্ষা সচেতনতা উন্নত করতে পারে এবং নিজেকে এবং বাজারকে মসৃণ, স্বাভাবিক এবং সুশৃঙ্খলভাবে পরিচালনা করতে সক্ষম করে।     ট্রেডমার্ক লেজার কাটিয়া মেশিন সম্পর্কে আরও তথ্য, দয়া করে ক্লিক করুনপারফেক্ট লেজার লেজার কাটিয়া মেশিন.  
2019-03-20
আরও পড়ুন
11 12 13 14 15 16 17 18