বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > খবর >

সম্পর্কে কোম্পানির খবর নিখুঁত লেজার-লেজার বয়স: লেজার খোদাই সৌন্দর্যের প্রশংসা করুন

নিখুঁত লেজার-লেজার বয়স: লেজার খোদাই সৌন্দর্যের প্রশংসা করুন

2023-02-13

নিখুঁত লেজার-লেজার বয়স: লেজার খোদাই সৌন্দর্যের প্রশংসা করুন

 

প্রতিটি যুগে সর্বদা একদল লোক থাকে, তারা গতিকে তাড়া করে, চরমকে তাড়া করে।এবং লেজার প্রযুক্তি খোদাই প্রযুক্তির সংস্কারের প্রচারের জন্য, ক্রমাগত সময় এবং শৈলীর সীমাকে চ্যালেঞ্জ করে।লেজার খোদাই ব্যবহার করা কাগজে মুদ্রণ করার জন্য কম্পিউটার বা প্রিন্টার ব্যবহার করার মতো।শুধুমাত্র পার্থক্য হল যে মুদ্রণ কাগজে কালি গুঁড়া, এবংলেজার খোদাই মেশিনকাঠ পণ্য, এক্রাইলিক, ধাতু প্লেট এবং অন্যান্য উপকরণ লেজার বিকিরণ হয়, যাতে একটি তাত্ক্ষণিক মধ্যে গ্রাফিক্স!

লেজার খোদাই মেশিনিংসাংখ্যিক নিয়ন্ত্রণ প্রযুক্তির ব্যবহার, একটি প্রক্রিয়াকরণ মাধ্যম হিসাবে লেজার, যাতে প্রক্রিয়াকরণ উপাদান লেজার বিকিরণ তাত্ক্ষণিক গলে যাওয়া এবং শারীরিক অবক্ষয়ের গ্যাসীকরণ, প্রক্রিয়াকরণের উদ্দেশ্য অর্জন করে।

লেজার খোদাই এর বৈশিষ্ট্য কি?

উপাদানের পৃষ্ঠের সাথে কোনও যোগাযোগ নেই, যান্ত্রিক আন্দোলন দ্বারা প্রভাবিত হয় না, উপাদানটির পৃষ্ঠটি বিকৃত হবে না, সাধারণত স্থির করার প্রয়োজন হয় না।উপকরণের স্থিতিস্থাপকতা দ্বারা প্রভাবিত হয় না, নমনীয়, নরম উপকরণগুলির জন্য সুবিধাজনক।উচ্চ প্রক্রিয়াকরণ নির্ভুলতা, দ্রুত গতি, অ্যাপ্লিকেশনের বিস্তৃত পরিসর।এটা সত্যিই আশ্চর্যজনক!

লেজার শুধুমাত্র বিভিন্ন ধরণের কাপড়, চামড়া এবং সিন্থেটিক সামগ্রীর পৃষ্ঠে ব্যক্তিগতকৃত লেজার খোদাই পাঞ্চিং প্রক্রিয়াকরণ চালাতে পারে না, তবে কাটার জন্য একচেটিয়া মডেলগুলি পেশাদারভাবে কাস্টমাইজ করা যেতে পারে, যাতে কাটা এবং খোদাই, চিহ্নিতকরণ প্রক্রিয়া একই সরঞ্জামগুলিতে সম্পন্ন হয়। , প্রক্রিয়াকরণ দক্ষতা উন্নত, পণ্য যোগ মান উন্নত.

পারফেক্ট লেজার (উহান) কোং, লিমিটেডলেজার মার্কিং এবং লেজার সম্পূর্ণ সরঞ্জামের বিকাশ এবং বিক্রয়ের ক্ষেত্রে বিশেষ একটি উচ্চ প্রযুক্তির উদ্যোগ।গ্রাহকদের সনাক্তকরণ, চিহ্নিতকরণ, প্রক্রিয়াকরণ সমাধানের একটি সম্পূর্ণ সিস্টেম সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।