বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > খবর >

সম্পর্কে কোম্পানির খবর নিখুঁত লেজার - 3D ইঙ্কজেট ওয়াল প্রিন্টারের সম্ভাবনা

নিখুঁত লেজার - 3D ইঙ্কজেট ওয়াল প্রিন্টারের সম্ভাবনা

2023-01-09

সাম্প্রতিক বছরগুলোতে, থ্রিডি দেওয়াল পেইন্টিং খুবই জনপ্রিয়। যখন দেওয়াল পেইন্টিংয়ের একটি বড় এলাকা দেওয়াল পেইন্টিংয়ের একটি বড় এলাকা আঁকতে ব্যবহৃত হয়,এই সুবিধা হল যে পেইন্টিং দক্ষতা উচ্চ এবং অঙ্কন সঠিকএটি মানবসম্পদকে ব্যাপকভাবে সঞ্চয় করে, এবং আজ এটি 3 ডি ওয়াল ইনকজেট মেশিনের বাজারের সম্ভাবনা সম্পর্কে।
যেহেতু 3 ডি ওয়াল ইনকজেট মেশিনের বাজারের সম্ভাবনাগুলি উল্লেখ করা হয়েছে, বিজ্ঞান অনুসারে 3 ডি ওয়াল ইনকজেট মেশিন অপারেশন ব্যবহারের সুবিধা কী কী?প্রথমত, এটা কম্পিউটারে সেট করা আছে।, তাই প্রাচীর অঙ্কন অপারেশন প্রায়ই একযোগে করা হয়। এই অঙ্কন ঘটে না এবং conjunctiva ঘটবে না। এটা বলা যেতে পারে যে এটি টেকসই।

সর্বশেষ কোম্পানির খবর নিখুঁত লেজার - 3D ইঙ্কজেট ওয়াল প্রিন্টারের সম্ভাবনা  0সর্বশেষ কোম্পানির খবর নিখুঁত লেজার - 3D ইঙ্কজেট ওয়াল প্রিন্টারের সম্ভাবনা  1
দেওয়াল অঙ্কন অপারেশন করার জন্য একটি 3D প্রাচীর ইনজেক্টর ব্যবহার করার আরেকটি সুবিধা হল যে অঙ্কন গতির খরচ কম, অনেক বিশাল পেইন্টিং মত, যদি এটি কৃত্রিম পেইন্টিং হয়,এমনকি অভিজ্ঞ মাস্টাররাও কয়েক দিন বা কয়েক ডজন সময় নিতে পারে।, কিন্তু 3D প্রাচীর কালি মেশিন মাত্র কয়েক ঘন্টার মধ্যে এক সময়ে সম্পন্ন করা যেতে পারে। এই ভাবে পেইন্টিং অপারেশন প্রভাব উচ্চ, এবং খরচ স্বাভাবিকভাবেই কমে যায়। কৃত্রিম অঙ্কন তুলনায়,একটি 3D প্রাচীর কালি মেশিন ব্যবহার ভুল করতে হবে না, যা অপারেটিং দক্ষতা ব্যাপকভাবে বৃদ্ধি করে।
আমি মাত্র ৩ডি ওয়াল ইনকুইভিং মেশিনের সুবিধাগুলো উপস্থাপন করেছি, এবং যখন ৩ডি ওয়াল ইনকজেট মেশিনের বাজারের সম্ভাবনা আসে, এটা নির্ভর করে কিভাবে প্রকৃত অ্যাপ্লিকেশন হয়।এবং এটি ঘর সাজানোর জন্যও ব্যবহৃত হয়।এটি ব্যাপকভাবে ব্যবহার করা হয়। 3D প্রাচীর ইঙ্কজেট শিল্প আরো সমৃদ্ধ হবে।
পারফেক্ট লেজার 3D প্রাচীর ইনজেক্টর শৈলী অনেক শৈলী, সম্পূর্ণ ফাংশন, 9600DPI এর সঠিকতা, এবং প্রতি ঘন্টায় 64 বর্গ মিটার একটি গতি আছে। পারফেক্ট লেজার আপনার পছন্দ এবং বিশ্বাসের প্রাপ্য।

সর্বশেষ কোম্পানির খবর নিখুঁত লেজার - 3D ইঙ্কজেট ওয়াল প্রিন্টারের সম্ভাবনা  2