বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > খবর >

সম্পর্কে কোম্পানির খবর মেটাল মার্কিং মেশিনের সুবিধা এবং অসুবিধা কি কি?

মেটাল মার্কিং মেশিনের সুবিধা এবং অসুবিধা কি কি?

2023-12-05

ধাতব চিহ্নিতকরণ মেশিনের সুবিধা ও অসুবিধা কি কি?

মেটাল মার্কিং মেশিন দ্বারা পণ্য বা উপকরণ চিহ্নিতকরণ উচ্চ চাপ গ্যাস দ্বারা চালিত হয়। বায়ু চাপের অধীনে,উচ্চ-প্রভাবযুক্ত খাদ ধাতু সুই উচ্চ ফ্রিকোয়েন্সিতে উপাদান আঘাত ব্যবহার করা হয়, উপাদান পৃষ্ঠের উপর উচ্চ ঘনত্বের বিন্দু ম্যাট্রিক্স অক্ষর ছেড়ে। অতএব, বিন্দু পিন চিহ্নিতকরণ প্রক্রিয়া বাহ্যিক শক্তির কর্মের অধীনে গঠিত হয়।এটিতে চিহ্নিতকরণ উপকরণগুলির জন্য নির্দিষ্ট প্রয়োজনীয়তা রয়েছে, কমপক্ষে বিকৃতি ক্ষতি ছাড়া প্রভাব শক্তি প্রতিরোধ, এবং এছাড়াও প্রভাব কারণে, এটি পৃষ্ঠ গভীর মধ্যে চিহ্নিত অক্ষর করে তোলে।এটি বিশেষ করে ধাতব উপকরণ চিহ্নিত করার জন্য উপযুক্ত.

 

সর্বশেষ কোম্পানির খবর মেটাল মার্কিং মেশিনের সুবিধা এবং অসুবিধা কি কি?  0

 

ডট পিন চিহ্নিতকরণ দ্বারা গঠিত অক্ষরগুলি স্থায়ীভাবে উপাদানের পৃষ্ঠে থাকবে, পরিবর্তন করা যাবে না, এবং বাহ্যিক প্রভাব দ্বারা অস্পষ্ট হবে না। অতএব, একবার চিহ্নিত, এটি অনন্য,তাই এটি ব্যাপকভাবে যান্ত্রিক পণ্য ব্যবহার করা হয়, অটোমোবাইল পণ্য, হার্ডওয়্যার সরঞ্জাম এবং অন্যান্য পণ্যগুলিতে, এই জাতীয় চিহ্নটি পণ্যের মডেলটি স্পষ্টভাবে সনাক্ত করতে পারে এবং দ্বিতীয়ত, পণ্যটির সত্যতা নিশ্চিত করার জন্য এটি সহজেই পরিবর্তন করা হবে না।

 

ধাতব চিহ্নিতকরণ মেশিনের সহজ অপারেশন এবং সুবিধাজনক ব্যবহারের সুবিধা রয়েছে। এটি বিভিন্ন ধরণের উপকরণের জন্য পরিষ্কার এবং সুন্দর চিহ্ন প্রদর্শন করতে পারে।এটি সহজেই কম্পিউটার-নির্দিষ্ট সফটওয়্যার মাধ্যমে টেক্সট বা কোড প্যাটার্ন ইনপুট করতে পারেন. বিনামূল্যে সম্পাদনা, সন্তোষজনক চিহ্নিতকরণ প্রভাব অর্জন করার জন্য, বর্তমান ধাতু চিহ্নিতকরণ মেশিন অনেক ধরনের আছে, ধরনের যেমন গাড়ী চিহ্নিতকরণ মেশিন, তিন অক্ষ চিহ্নিতকরণ মেশিন,সাইন মার্কিং মেশিনইত্যাদি। নামটি ইঙ্গিত দেয় যে চিহ্নিতকরণ শিল্প এটি প্রযোজ্য।

 

সর্বশেষ কোম্পানির খবর মেটাল মার্কিং মেশিনের সুবিধা এবং অসুবিধা কি কি?  1

 

এই পেশাদারভাবে ডিজাইন করা মার্কিং মেশিন মডেলগুলি তাদের শিল্পে আরও পেশাদার।তারা ব্যবহারিক প্রভাব এবং চিহ্নিতকরণের দক্ষতার দিক থেকেও ব্যাপকভাবে উন্নত হয়েছে.

 

ধাতব চিহ্নিতকরণ মেশিনের সরঞ্জামগুলির সহজ রক্ষণাবেক্ষণ এবং দীর্ঘ সেবা জীবনও রয়েছে। একটি ডিভাইস সাধারণত প্রায় দশ বছর ব্যবহার করা যেতে পারে।যদি এটি সঠিকভাবে পরিচালিত হয়, তবে এটি একটি ভাল মেশিনের মতো কাজ করে।নিয়মিত পরিষ্কার এবং নিয়মিত তৈলাক্ত, এটা অনেক দিন ধরে কাজ করতে পারে।

 

প্রতিটি মুদ্রার দুটি দিক রয়েছে। ধাতব লেজার চিহ্নিতকরণ মেশিনগুলিরও তাদের আপেক্ষিক ত্রুটি রয়েছে।

ধাতব চিহ্নিতকরণ মেশিনের বৈশিষ্ট্যগুলিও একটি নির্দিষ্ট পরিমাণে ব্যবহারকে সীমাবদ্ধ করে।ক্রিস্টাল এবং অন্যান্য ভঙ্গুর উপাদান উচ্চ কঠোরতা এবং সহজ ভাঙ্গন যা প্রভাব প্রতিরোধ করতে পারে না. এই উপকরণগুলিতে চিহ্নিতকরণ অর্জনের জন্য ডট পিন চিহ্নিতকরণ ব্যবহার করা অসম্ভব। ধাতব চিহ্নিতকরণ মেশিনগুলি প্যাকেজিংয়ের জন্যও উপযুক্ত নয় (যেমন কার্টন এবং কার্ডবোর্ড) । অতএব,মেটাল মার্কিং মেশিনের অ্যাপ্লিকেশন পরিসীমা সীমিত.

 

সংক্ষেপে, লেজার মার্কিং মেশিনের তুলনায়, এটি আরও ব্যাপকভাবে ব্যবহৃত হয়, বেশিরভাগ ধাতব এবং অ-ধাতব উপকরণগুলিতে চিহ্নিত করে, উচ্চতর নির্ভুলতা এবং দ্রুত চিহ্নিতকরণের গতি সহ।

 

আরও তথ্যের জন্য, দয়া করে ক্লিক করুনপারফেক্ট লেজারধাতু চিহ্নিতকরণ যন্ত্র.