বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > আমাদের সম্পর্কে > অ্যাপ্লিকেশন >

ধাতব অংশ এবং আমাদের লেজার মার্কিং মেশিনের মধ্যে সম্পর্ক কি?

ধাতব অংশ এবং আমাদের লেজার মার্কিং মেশিনের মধ্যে সম্পর্ক কি?

2023-11-09

ধাতব অংশ এবং আমাদের লেজার মার্কিং মেশিনের মধ্যে সম্পর্ক কি?

আমাদের লেজার মার্কিং মেশিনগুলি বেশিরভাগ ধাতব উপকরণগুলিতে চিহ্নিত করতে পারে,উদাহরণস্বরূপ,ইস্পাত কার্বন ইস্পাত হালকা ইস্পাত অ্যালুমিনিয়াম ব্রাস / তামা জিংক ইত্যাদি।এবং এছাড়াও বিভিন্ন অ ধাতু উপকরণ উপর চিহ্নিত করতে পারেনউদাহরণস্বরূপ, পিভিসি টিউব, সার্কিট বোর্ড, তারের তার, পশু কানের ট্যাগ, সিলিকন, সিরামিক, LED বাল্ব ইত্যাদি।

লেজার মার্কিং মেশিন বিভিন্ন ধরনের আছে,ফাইবার লেজার মার্কিং মেশিন, CO2 লেজার মার্কিং মেশিন,অল্ট্রাভায়োলেট লেজার মার্কিং মেশিন ((ইউভি-লেজার মার্কিং মেশিন),3 ডি লেজার মার্কিং মেশিন ((এটি বাঁকা উপকরণগুলিতে চিহ্নিত করতে পারে) ।

   ফাইবার লেজার মার্কিং মেশিন, আমাদের প্রধান পণ্যগুলির মধ্যে একটি, প্রধানত উচ্চতর চিহ্নিতকরণ যথার্থতা যেমন মোবাইল ফোন বোতাম, প্লাস্টিকের স্বচ্ছ কী, ইলেকট্রনিক উপাদান, ইন্টিগ্রেটেড সার্কিট (আইসি),বৈদ্যুতিক যন্ত্রপাতি, যোগাযোগের পণ্য, স্বাস্থ্যকর জিনিসপত্র, সরঞ্জাম, আনুষাঙ্গিক, ছুরি, চশমা এবং ঘড়ি, গয়না, অটো পার্টস, ব্যাগ ফোকাস, রান্নাঘর যন্ত্রপাতি, স্টেইনলেস স্টীল পণ্য এবং অন্যান্য শিল্প।

    কার্বন ডাই অক্সাইড লেজার মার্কিং মেশিনফার্মাসিউটিক্যাল, ব্যক্তিগত যত্নের পণ্য, তামাক, খাদ্য ও পানীয়ের প্যাকেজিং, ওয়াইন, দুগ্ধজাত পণ্য, পোশাকের লেবেল, চামড়া, ইলেকট্রনিক উপাদান, বিল্ডিং উপকরণ, রাসায়নিক পণ্যগুলিতে ব্যবহৃত হয়,ধাতব পণ্য এবং অন্যান্য চিহ্ন উৎপাদন এবং মেয়াদ শেষ হওয়ার তারিখের ক্ষেত্রে, প্যাচ নম্বর, ফ্রিকোয়েন্সি, ব্যবসায়িক নাম, ট্রেডমার্ক এবং লোগো গ্রাফিক্স ইত্যাদি এবং পাঠ্য।

    ইউভি লেজার মার্কিং মেশিনএটি ব্যাপকভাবে 3C শিল্প চিহ্নিতকরণ, পাশাপাশি শিল্প মাইক্রো মেশিনিং, বিভিন্ন উপকরণ, প্লাস্টিক, গ্লাস, এলইডি স্ক্রিপিং, লেজার দ্রুত প্রোটোটাইপিংয়ের জন্য চিহ্নিতকরণ সহ ব্যবহৃত হয়,ধাতব এবং অ-ধাতব লেপ অপসারণ, সিলিকন ওয়েফার প্রক্রিয়াকরণ ইত্যাদি।

    ৩ডি লেজার মার্কিং মেশিনএটি সিলিকন ওয়েফার, সিরামিক, প্লাস্টিক, রাবার, ইপোক্সি রজন, এবিএস, প্রিন্টিং কালি প্লাস্টিং, স্প্রেিং, লেপ ফিল্ম এবং বিশেষ পৃষ্ঠ চিকিত্সাতে প্রয়োগ করা হয়।