বার্তা পাঠান
Created with Pixso. বাড়ি > খবর >

সম্পর্কে কোম্পানির খবর নিখুঁত লেজার-প্রক্রিয়ার প্রয়োজনীয়তার মধ্যে, লেজার মার্কিং মেশিনের বাজার বাড়ছে

নিখুঁত লেজার-প্রক্রিয়ার প্রয়োজনীয়তার মধ্যে, লেজার মার্কিং মেশিনের বাজার বাড়ছে

2022-10-17

প্রক্রিয়ার প্রয়োজনীয়তার মধ্যে, লেজার মার্কিং মেশিনের বাজার বাড়ছে

 

লেজার প্রযুক্তির আবির্ভাবের পর থেকে, অনন্য সুবিধা এবং চমৎকার কর্মক্ষমতা বৈশিষ্ট্য সহ, অনেক শিল্পে ব্যাপকভাবে ব্যবহৃত অনেক উদ্যোগের দ্বারা পছন্দসই, এর অনন্য প্রক্রিয়াকরণ ফর্মটি প্রচুর সৃজনশীল উত্পাদন এবং প্রক্রিয়াকরণ প্রদান করে।তাই কি হবে যখন লেজার প্রযুক্তি মুদ্রণ শিল্পে একত্রিত হয়?

লেজার মার্কিং মেশিনের উচ্চ খোদাই নির্ভুলতা, অ-যোগাযোগ, স্থায়ী, বিরোধী জাল এবং উচ্চ প্রক্রিয়াকরণ দক্ষতার সুবিধা রয়েছে।ঐতিহ্যগত স্ক্রিন প্রিন্টিং, প্যাড প্রিন্টিং মেশিনের সাথে তুলনা এবং সুবিধা এবং অসুবিধা কি?

উত্পাদন এবং প্রয়োগের দৃষ্টিকোণ থেকে, আমরা গতি, দক্ষতা, ব্যবহারের ডিগ্রি, অপারেশন অসুবিধা, সুরক্ষা ঝুঁকি, পণ্যের চাহিদা এই ছয়টি দৃষ্টিকোণ থেকে লেজার মার্কিং মেশিনের আকর্ষণের প্রশংসা করতে পারি।

গতির পরিপ্রেক্ষিতে, লেজার টাইপসেটিং থেকে লোগো তৈরি পর্যন্ত, একটি পরম সুবিধা দখল করে, স্ক্রিন প্রিন্টিং, প্যাড প্রিন্টিং থেকে মুক্তি পায়, উত্পাদন থেকে - প্লেট - বুনন - শুকানোর প্লেট - কালি - ফিক্সচার - মুদ্রণ লোগো।মাঝখানে প্রতিটি পদক্ষেপ ভুল হতে পারে না, প্রক্রিয়াটি আপনার চেয়ে আরও জটিল এবং আমি কল্পনা করতে পারি।এবং লেজার থেকে অঙ্কন - টাইপসেটিং - পজিশনিং - লোগো, যতক্ষণ পর্যন্ত দুটি সফ্টওয়্যারে মধ্যম প্রক্রিয়া, সহজ অপারেশন, কম ত্রুটির হার।

দক্ষতার পরিপ্রেক্ষিতে, স্ক্রিন প্রিন্টিংয়ে কালি দূর করে লেজারের কোনো ভোগ্যপণ্য নেই।লেজারের ক্রিয়াকলাপে যতক্ষণ ফাইলটি সামঞ্জস্য করা হয়, এবং ব্যবহারের প্রক্রিয়ায় স্ক্রিন প্রিন্টিং ক্রমাগত শ্রমিকদের নেট ব্লক করা হয়েছে কিনা সেদিকে মনোযোগ দিতে বলছে, গ্রাফটি প্রিন্ট করা হয়েছে কিনা একটি বিভাগ আছে কিনা, নেট পৃষ্ঠ পরিষ্কার, বাহ্যিক পরিবেশ ধুলো ছাড়া পরিষ্কার।

স্ক্রিন প্রিন্টিংয়ের ব্যবহার বা বেশিরভাগ বাজার দখল করে, সব পরে, এটি একটি পুরানো ব্র্যান্ড, অনেক পণ্যে লোগো এক্সপ্রেশন লেজার বা স্ক্রিন প্রিন্টিং পরিবর্তনের মতো রঙিন নয়, লেজারের একক রঙ অনেক শিল্পে লেজারের বিকাশকে সীমাবদ্ধ করে।অপারেশন অসুবিধার পরিপ্রেক্ষিতে, লেজার মার্কিং অপারেশন সহজ, স্ক্রিন প্রিন্টিং অপারেশন যত্নশীল, লেজার অপারেশন অপারেটিং সফ্টওয়্যার দিয়ে সিডিআর এবং লেজার মার্কিং মেশিন শেখার বিষয়ে বিশেষ, তাই এই গবেষণায় যতক্ষণ আপনি কম্পিউটার করতে পারেন, এটি একটি জিনিস নয়। .এবং সর্বোপরি আপনার স্ক্রিন প্রিন্টিংয়ে ভাল কালি বেছে নেওয়া উচিত, আপনি যে রঙটি চান তা চয়ন করতে, বিভিন্ন এবং বিভিন্ন রঙের সংমিশ্রণের মাধ্যমে, আপনি যা রঙ করতে চান তা পেতে, স্ক্রীনে এটি কালি করুন, আপনাকে প্রক্রিয়াটিতে উত্সর্গ করতে হবে। ব্যবহার করার ক্ষেত্রে, প্রতিটি পণ্যের অংশে মুদ্রিত, আপনাকে কয়েকটি নড়াচড়া করতে হবে, স্ক্র্যাপার, শীট বন্ধ, হাফটোন অগোছালো, কালির পরিমাণ, এবং পণ্যটিতে মুদ্রিত কালির সমানতা।

নিরাপত্তা বিপদের ক্ষেত্রে, লেজার একদৃষ্টির অন্তর্গত, কালি গ্যাসের উদ্বায়ী গন্ধের অন্তর্গত।লোগো বাজানোর লেজার অনিবার্যভাবে কিছু ধোঁয়া এবং ধুলো তৈরি করবে এবং সুরেলা এবং মুদ্রণের প্রক্রিয়ায় কালি (উপাদান) এক ধরণের গন্ধ তৈরি করতে পারে এবং এগুলি শরীরের জন্য নির্দিষ্ট ক্ষতি করে, তবে লেজার এই জাতীয় সমস্যার সমাধান করতে পারে। সমস্যা, সরঞ্জাম নিষ্কাশন এবং স্ক্রিন প্রিন্টিংয়ের মাধ্যমে প্রকৃতপক্ষে কাজের পরিবেশও কার্যকরভাবে উন্নতি করতে অক্ষম ছিল।

পণ্যের চাহিদার পরিপ্রেক্ষিতে, সমস্ত দিক থেকে ব্যাপক লেজার এখনও স্ক্রিন প্রিন্টিংয়ের চেয়ে অনেক বেশি, লেজার লোগো গঠন, গতি, অপারেশন, ম্যানুয়াল, স্ক্রিন প্রিন্টিংয়ের চেয়ে অনেক ভাল।যেমন ইলেকট্রনিক শিল্প অ্যাপ্লিকেশনে লেজার মার্কিং মেশিন, মহাকাশ প্রযুক্তির প্রয়োগে, স্যানিটারি ওয়্যার এবং প্রসাধনী, খাদ্য প্যাকেজিং, ফার্মাসিউটিক্যাল প্যাকেজিং এবং অন্যান্য ধাতু এবং অ-ধাতু উপকরণ ব্যাপকভাবে ব্যবহৃত হয়।এই সব দেখায় যে লেজার মার্কিং মেশিন মানুষের জীবন এবং কাজের সমস্ত দিক প্রবেশ করেছে।সংক্ষেপে, লেজার মার্কিং মেশিনের কার্যকারিতা ঐতিহ্যগত স্ক্রিন প্রিন্টিং এবং প্যাড প্রিন্টিং মেশিনের সুবিধার চেয়ে অনেক বেশি, এর প্রয়োগের সম্ভাবনাগুলি পূর্বাভাস দেওয়া যেতে পারে।তাই ক্রমাগত উন্নতির প্রক্রিয়ায় এবং এমনকি ভবিষ্যতে, লেজার মার্কিং মেশিনেরও একটি বড় বাজার থাকবে।